Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রীর কার্ডে হাঁড়ি ভাঙল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

বাড়িতে স্ত্রী থাকা সত্তে¡ও পরকীয়া প্রেম। ক্ষণিকের ভুলে ফাঁস হয়েই যেতে পারে গোপন কথা। আর তখনই পড়তে হয় বিপাকে। ঠিক সে ঘটনাই ঘটেছে সৌদি আরবের এক যুবকের সঙ্গে।
প্রেমিকা প্রইভেট কার নিয়ে বের হয়ে ট্রাফিক আইন ভাঙায় জরিমানা হয়েছিল। সেই জরিমানা মেটাতে স্ত্রীর ক্রেডিট কার্ডই ব্যবহার করলেন প্রেমিক। এরপরই হাটে হাঁড়ি ভাঙল। প্রকাশ্যে চলে এল তার কীর্তি। যা শোনার পর অনেকেই চমকে গেছেন।

সম্প্রতি হঠাৎই ব্যাংক থেকে টাকা কাটার একটি মেসেজ পান ওই ব্যক্তির স্ত্রী। কোনও খরচ না করেই টাকা কেটে নেওয়ায় কার্যত অবাক হয়ে যান। তিনি ভাবেন, তার কার্ডটি চুরি হয়েছে কিংবা হ্যাকারদের কবলে পড়েছে। এরপরই ব্যাংকে ফোন করে কার্ডটি ব্লক করান। পাশাপাশি থানাতেও অভিযোগ দায়ের করেন।
তদন্তে নেমে পুলিশ জানতে পারে ওই ক্রেডিট কার্ডটি ব্যবহার করে ট্রাফিক জরিমানা দেয়া হয়েছে। শেষ পর্যন্ত দেখা যায়, ওই ব্যক্তির বান্ধবী ট্রাফিক আইন ভাঙার পর, জরিমানা দিতে ওই ক্রেডিট কার্ডটি ব্যবহার করা হয়েছে। এরপর প্রত্যেককেই জিজ্ঞাসবাদের জন্য ডেকে পাঠানো হয়।

দুবাই পুলিশের সাইবার অপরাধ দফতরের ডেপুটি ডিরেক্টর ক্যাপ্টেন আবদুল্লাহ আল শেহি সাংবাদিকদের জানান, ‘আমরা তদন্তে নেমে জানতে পারি অন্য এক মহিলা ওই কার্ডটি ব্যবহার করেছে। এরপরই তাকে ডেকে পাঠানো হয়। আশ্চর্যর বিষয় তিনি জানতেনই না ওই ব্যক্তি বিবাহিত। উল্টো, অভিযোগকারী মহিলা আবার জানতেন না তার স্বামীর অন্য একজনের সঙ্গে সম্পর্ক রয়েছে এবং তার ক্রেডিট কার্ড তার স্বামীই ব্যবহার করছেন।’
ইতোমধ্যে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে পৃথক মামলা দায়ের হয়েছে। এদিকে এই ঘটনাটি প্রকাশ্যে আসার পর অনেকেই অবাক হয়েছেন। সূত্র : গালফ নিউজ, ইন্ডিয়া ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ