Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নওগাঁ প্রেস ক্লাবের সাবেক সভাপতির ইন্তেকাল

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৭:০৯ পিএম

নওগাঁর প্রবীণ সাংবাদিক মোঃ শাহজাহান আলী শুক্রবার দুপুরে ঢাকায় ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মোঃ শাহজাহান আলী নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, সহকর্মী ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি একজন পুস্তক ব্যবসায়ী নেতা ছিলেন। পুস্তক ব্যবসায়ী সমিতির সভাপতি ছিলেন। ছেলে মেয়েদের লেখাপড়ার কারণে তিনি দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করছিলেন। তাঁর মরদেহ শুক্রবার রাতে নওগাঁ আনা হয়। শনিবার নওগাঁ নওযোয়ান মাঠে বাদজোহর তার জানাজার পর নওগাঁ কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। মরহুমের মৃত্যুতে নওগাঁ জেলা প্রেস ক্লাবের সকল সদস্যদের পক্ষ থেকে সভাপতি নবির উদ্দিন ও সাধারণ সম্পাদক আবু বককর সিদ্দিকী মহেুমের রুহের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারে প্রতি গবীর সমবেদনা জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ