Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দায় সড়কের পাশের খাদ থেকে অটোভ্যান চালকের লাশ উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৪:৫৭ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় সড়কের পাশের খাদ থেকে সিয়াম মিয়া (১২) নামে এক অটোভ্যান চালক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে তারাকান্দার কাকনি এলাকায় ময়মনসিংহ-শেরপুর সড়কের পাশের কাকনি বিলের খাদ থেকে লাশ উদ্ধার করে পুলিশ। সে ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের মারাদেওড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে এবং স্থানীয় ইসবপুর মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, সড়কের পাশে কাকনি বিলের খাদে এক কিশোরের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে লাশের পরিচয় শনাক্ত করে পরিবারের লোকজন। ডিবি, সিআইডি-ক্রাইমসিন (ময়মনসিংহ), তারাকান্দা থানা ও ফুলপুর থানার অফিসার ইনচার্জগন ঘটনাস্থলে গিয়ে হত্যাকান্ডের মোটিভ উদ্ধারে কাজ করছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার সকালে বাড়ি থেকে অটোভ্যান নিয়ে বের হয় সিয়াম। আর বাড়িতে না ফেরায় রাতে এলাকায় মাইকিং করা হয়। কিন্তু কোথায় পাওয়া যাচ্ছিল না তাকে। পরে শনিবার সকালে লাশ উদ্ধারের খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে লাশটি শনাক্ত করেন।
স্থানীয়দের ধারণা, সিয়াম মিয়ার কাছ থেকে অটোভ্যানটি ছিনিয়ে নিতে তাকে শ্বাসরোধে হত্যার পর লাশ খাদে ফেলে যাওয়া হয়ে থাকতে পারে।
তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। তবে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। অটোভ্যানটি ছিনিয়ে নিতে ওই কিশোরকে শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে যাওয়া হয়ে থাকতে পারে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ