Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় ভাড়া বাড়ি থেকে কলেজ শিক্ষকের লাশ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৩:৫৩ পিএম

কুষ্টিয়ার পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কমলাপুরে ভাড়া বাড়ি থেকে গোলাম মোস্তফা (৪৮) নামে এক কলেজ শিক্ষকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ জানুয়ারি) বিকেলে তার লাশ উদ্ধার করা হয়। নিহত গোলাম মোস্তফা গাংনী উপজেলা জোড়পুকুরিয়ার ভোমর গাঁ’র বাসিন্দা ও তেরাইল জোড়পুকুরিয়া ডিগ্রি কলেজের সাহিত্যের শিক্ষক ছিলেন।

পুলিশ জানায়, গোলাম মোস্তফা নামের ওই কলেজ শিক্ষক কুষ্টিয়া শহরতলীর কমলাপুরের আফজাল হোসেনের বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে বিগত ৪-৫ মাস ধরে ভাড়া থাকেন। হঠাৎ ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বের হওয়ার কারণে বাড়ির মালিক আফজাল হোসেন ৯৯৯ ফোন দিলে কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোহা. আব্দুল কুদ্দুসের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে যায়। ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তারা।

এসআই মোহা. আব্দুল কুদ্দুস জানান, ঘরে প্রবেশ করার পর তারা দেখেন টয়লেটের পানির কল ছাড়া অবস্থায় ছিল এবং নিহতের দুটি মোবাইল ফোন বন্ধ অবস্থায় খাবার টেবিলের উপর ছিল। নিহতের মরদেহ বাথরুমের সামনে পড়ে ছিল এবং মরদেহ দিয়ে প্রচণ্ড দুর্গন্ধ বের হচ্ছিল।

কুষ্টিয়া পৌরসভার এক নম্বর ওয়ার্ড কমিশনার নাইমুল ইসলাম বলেন, লাশ উদ্ধারের পর তার ব্যবহৃত বন্ধ মোবাইল ফোন চার্জ দিয়ে চালু করলে নিহতের বোনের মেয়ে ফোন করেন এবং জানান, মোবাইল বন্ধ থাকার কারণে গত রোববার (২৪ জানুয়ারি) থেকে পরিবারের কেউ তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

কুষ্টিয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • Md:-Amirul Islam ৩০ জানুয়ারি, ২০২১, ৫:২৩ পিএম says : 0
    স্যার কী বাসায় একলা ছিলেন?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাড়া বাড়ি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ