Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইনস্টাগ্রামে ক্ষোভ প্রকাশ করলেন সানা খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১১:৩৭ এএম

কিছুদিন আগেই বিয়ের দু’মাস পূর্ণ হয়েছে। এর মধ্যেই মন খারাপ বলিউডের প্রাক্তন অভিনেত্রী সানা খানের। ইনস্টাগ্রামে দুঃখের কাহিনি জানিয়েছেন তিনি। সানার অভিযোগ, বেশ কিছুদিন ধরেই তাঁর নেগেটিভ ভিডিও তৈরি করা হচ্ছে। এতদিন ধৈর্য হারাননি। কিন্তু এবারে কোনও এক ভিডিও দেখে বেজায় দুঃখ পেয়েছেন প্রাক্তন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে সানা লিখেছেন, “কিছু মানুষ আমাকে নিয়ে বেশ কিছু দিন ধরে নেগেটিভ ভিডিও তৈরি করছেন। আমি এতদিন ধৈর্য হারাইনি। কিন্তু এবারে একজন আমার অতীত নিয়ে একজন ভিডিও তৈরি করেছেন আর তা নিয়ে আজেবাজে কথা বলা হচ্ছে। আপনি জানেন না? কোনও মানুষ তওবা করার পর এভাবে কোনও মানুষকে অপমান করা পাপ। আমার মন ভেঙে গিয়েছে।”

আল্লাহর পথে চলবেন বলে বিনোদন জগৎ ছেড়েছিলেন সানা খান। সোশ্যাল মিডিয়ায় তা জানিয়ে অনুরোধ করেছিলেন, তাকে যেন আর কেউ কোনও কাজের অফার না দেন। এই ঘোষণার কিছুদিনের মধ্যেই আবার সুরাটের বাসিন্দা মৌলানা মুফতি আনাস সায়েদকে বিয়েও করে ফেলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ক্যাপশনে জানিয়েছিলেন “আল্লার জন্যই একে অপরকে ভালবাসতে পেরেছি। আল্লার কৃপায় বিয়ে করতে পেরেছি। আল্লাই যেন আমাদের ইহলোক ও পরলোকে একসঙ্গে রাখেন”।

বিয়ের পরও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছিলেন। শোনা গিয়েছিল, নিকাহ অনুষ্ঠানে ৯৯,৮৭৯ টাকা অর্থাৎ প্রায় ১ লক্ষ টাকার লেহেঙ্গা পরেছিলেন সানা। যে সানা আল্লাহর পথ অনুসরণ করে বিনোদন জগতের গ্ল্যামার ত্যাগ করার কথা জানিয়েছেন? আবার সেই আল্লাহর খাতিরেই মৌলানাকে বিয়ে করেছেন তিনি নিজের এত টাকা খরচ করে লেহেঙ্গা কেন পরেছেন? এই প্রশ্ন উঠেছিল। সে সময় কোনও প্রতিক্রিয়া দেননি সানা। তবে এবারের বিতর্কে আর চুপ করে থাকতে পারেননি প্রাক্তন অভিনেত্রী। ভার্চুয়াল জগতেই ক্ষোভ প্রকাশ করেছেন।


সূত্রঃ সংবাদ প্রতিদিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ