Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নবনির্বাচিত চসিক মেয়র রেজাউল করিমের ভাল কাজ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ৫:০৮ পিএম

দায়িত্ব নেওয়ার আগেই নগরীতে পরিচ্ছন্নতা অভিযানে নেমে পড়লেন নবনির্বাচিত সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী। শুক্রবার নিজ উদ্যোগে নগরীর বহদ্দারহাট, চান্দগাঁও এবং খাজা রোডে নির্বাচনী পোস্টার অপসারণ করেন তিনি। তার বাড়িতে তাকে অভিনন্দন জানাতে আসা বিপুল সংখ্যক নেতাকর্মীকে নিয়ে পুরো এলাকার চসিক নির্বাচন উপলক্ষ্যে লাগানো ব্যানার, পোস্টার অপসারণ করেন তিনি।

এসময় রেজাউল করিম বলেন, নাগরিক দায়িত্ব বোধ থেকেই আমি এ কাজ করেছি। আমার শহর আমার অহংকার এ ভাবনা মাথায় রেখে সবার উচিৎ নিজের শহরের সৌন্দর্য ও পরিচ্ছন্নতা রক্ষায় সচেতন ভূমিকা রাখা। নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতা করতে প্রচারের জন্য আমরাই এ পোস্টার লাগিয়েছি।

এখন পরিচ্ছন্ন নগরীর জন্য নেতাকর্মী সমর্থকদের নিয়ে এ পোস্টার সরিয়ে নিচ্ছি। সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগ বিশেষ উদ্যোগ নিয়ে ব্যানার পোস্টার সরিয়ে নেবে বলেও জানান তিনি। এসময় নবনির্বাচিত মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী, আওয়ামী লীগ নেতা কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, আবদুর রহিম, নুর মোহাম্মদ নুরু প্রমুখ তার সাথে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ