Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুদকের রিমান্ড শেষে কারাগারে অবন্তিকা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

প্রশান্ত কুমার হালদার (পিকে হালদার)র বান্ধবী ও অন্যতম সহযোগী অবন্তিকা বড়ালকে কারাগারে পাঠানো হয়েছে। তিনি দিনের রিমান্ড শেষে আদালতে তোলা হলে ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে এনআরবি গ্লোবাল ব্যাংক ও রিলায়েন্স ফিন্যান্স লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক পিকে হালদারের সাড়ে ৩ হাজার কোটি টাকা আত্মসাত ও পাচারের অন্যতম সহযোগী অবন্তিকাকে রিমান্ডের আওতায় জিজ্ঞাসাবাদ করা হয়। তবে তার বিরুদ্ধে পিকে হালদারের সঙ্গে যোগসাজশে অসৎ উদ্দেশে বিভিন্ন অবৈধ ব্যবসা ও অবৈধ কর্মকান্ডের মাধ্যমে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন এবং মানি লন্ডারিংয়ের পৃথক অভিযোগ আনা হয়েছে। 

সংস্থার উপ-পরিচালক মো.সালাহউদ্দিন তাকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে হাজির করা হয়। গত ১৩ জানুয়ারি দুদকের একটি টিম রাজধানীর ধানমন্ডি থেকে অবন্তিকা বড়ালকে গ্রেফতার করে। ওই দিনই তাকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৫ জানুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ