Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইনকিলাবের নান্দাইল উপজেলা সংবাদদাতা আর নেই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলা সংবাদদাতা ও নান্দাইল প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শংকর চন্দ্র বণিক আর নেই। গত মঙ্গলবার ঈশ্বরগঞ্জ উপজেলার খালবলা গ্রামের নিজ বাসভবনে দিবাগত রাত ৩টার সময় তিনি পরলোকগমন ত্যাগ করেন। 

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তানসহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বুধবার দুপুরে তার দাহ কার্য সম্পাদন করা হয়। এ ছাড়া তিনি দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার নান্দাইল প্রতিনিধি ও বাংলাদেশ সাংবাদিক সমিতি নান্দাইল উপজেলা শাখার সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুর খবর শুনে নান্দাইল ও ঈশ্বরগঞ্জ আসনের সাবেক এমপি খুররম খান চৌধুরী, নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শোভন রাংসা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া ও নান্দাইলে কর্মরত সকল সাংবাদিক নেতৃবৃন্দ এবং ঈশ্বরগঞ্জ উপজেলার সাংবাদিক নেতৃবৃন্দ মৃত সাংবাদিকের বাড়িতে অবস্থান করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নান্দাইল-সংবাদদাতা-আর-নেই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ