Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

১৫ কিলোমিটার যানজট টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১০:৪১ এএম

কনকনে ঠাণ্ডা ও ঘন কুয়াশার চাদরে ডাকা সড়কে শত শত যানবাহন ঠাঁয় দাঁড়িয়ে ঘণ্টার পর ঘণ্টা। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষ।

ঘন কুয়াশার কারণে সেতু এলাকায় দুর্ঘটনা রোধে টোল আদায় বন্ধ রাখায় টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) মধ্যরাত থেকে সোমবার (২৫ জানুয়ারি) সকাল একাধিকবার টোল আদায় বন্ধ রাখায় বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থেকে এলেঙ্গা পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। এতে শীতে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে যাত্রীদের।

সোমবার (২৫ জানুয়ারি) সকালে বিষয়টি এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামাল হোসেন নিশ্চিত করেছেন।

রংপুরগামী ট্রাকচালক মফিজ উদ্দিন জানান, ঘন কুয়াশা ও সেতু‌তে টোল আদায় বন্ধ থাকায় ঘণ্টার পর ঘণ্টা মহাসড়‌কেই কাটা‌তে হ‌চ্ছে। কাচামাল নি‌য়ে স‌ঠিক সময়ে ঢাকায় পৌঁছা‌তে না পার‌লে ব‌্যবসায়ীরা চরম লোকসা‌নে পড়‌বেন।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামাল হোসেন জানান, ‘ঘন কুয়াশার কারণে সেতু এলাকায় দুর্ঘটনারোধে রাত থেকে সকাল পর্যন্ত দফায় দফায় চারবার টোল আদায় বন্ধ রাখায় এ যানজটের সৃষ্টি হয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশা কেটে গেলে যান চলাচল স্বাভাবিক হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু সেতু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ