Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সাংবাদিক সমাজকে সোচ্চার হতে হবে -এমপি মান্নান

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান বলেছেন, বর্তমান সরকার সাংবাদিকদের কল্যাণে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে। তাদের আর্থিক নিরাপত্তা নিশ্চিত করতে বেতন বোর্ড গঠন, কল্যাণ তহবিল গঠনসহ বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। সরকার যেমন সাংবাদিকদের কল্যাণে কাজ করছে, সাংবাদিকদেরও তেমনি দেশ-জাতি গঠন এবং সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করতে হবে।
তিনি শনিবার সকাল সাড়ে ১০টায় বগুড়া প্রেসক্লাবে প্রধানমন্ত্রী প্রদত্ত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আর্থিক অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন। বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে চেক হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) সভাপতি আমজাদ হোসেন মিন্টু। বিইউজের সাধারণ সম্পাদক জে এম রউফের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকর, বগুড়া প্রেসক্লাবের সভাপতি যাহেদুর রহমান যাদু, সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন, বিএফইউজের নির্বাহী সদস্য আরিফ রেহমান প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক মিলন রহমান, সিনিয়র সাংবাদিক সমুদ্র হক, বিএফইউজের নির্বাহী সদস্য ঠাÐা আজাদ, প্রেসক্লাবের সহ-সভাপতি জিয়া শাহীন, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম বাবু, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্যক্ষ কমলেশ মোহন্ত সানু, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি শফিকুল ইসলাম শফিক, সাংবাদিক আব্দুর রহমান টুলু, সাজেদুর রহমান সিজু প্রমুখ। অনুষ্ঠানে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে প্রধানমন্ত্রী প্রদত্ত বগুড়ার ১০ জন সাংবাদিকের হাতে অনুদানের চেক হস্তান্তর করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সাংবাদিক সমাজকে সোচ্চার হতে হবে -এমপি মান্নান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ