Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিংড়ায় নৌকার কর্মিকে ধানের শীষের হুমকি?

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ৭:২৮ পিএম

নাটোরের সিংড়া পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী মোঃ তায়জুল ইসলাম মঙ্গলবার (১৯জানুয়ারী) উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে বিএনপি কর্মীদের ডেকে এনে সিংড়া পৌর শহরে মিছিল করে নৌকার পক্ষের লোকজনকে প্রাণনাশের হুমকি-ধামকি দেয় বলে অভিযোগ করা হয়েছে। তারই প্রতিবাদে বুধবার উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড শেখ ওহিদুর রহমান শেখ, সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লা, উপজেলা আওযামীলীগের যুগ সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভোলা, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেলসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ ওই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বক্তারা বলেন,আমরা শান্তিপূর্ণ ভাবে নৌকার পক্ষে নির্বাচন করছি। ধানের শীষের নেতাকর্মী ও সমর্থকরাও যাতে শান্তিপূর্ণ ভাবে নির্বাচন করতে পারে সেই দিকেও আমরা সর্তক থাকছি। গতকাল (১৯জানুয়ারী) ভোট প্রচারণার নামে নাটোর জেলা এবং উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে বিএনপি কর্মীদের ডেকে এনে পৌর শহরে মিছিল-পথ সভা করে হুমকি দেয়, বিএনপি প্রার্থী তায়জুল ইসলামের লোকেরা। বিএনপি প্রার্থী তায়জুল ইসলামকে ফোনে না পাওয়ায় তার বক্তব্য নেয়া যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ