Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মিশা বার্টনকে জরিমানা দেবার নোটিশ

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১:২৪ এএম, ২৮ আগস্ট, ২০১৬

একটি চলচ্চিত্রের কাজ ফেলে অবকাশ যাপনের জন্য সময় ব্যয় করার দায়ে অভিনেত্রী মিশা বার্টনকে ২ লক্ষ ডলার জরিমানা দেবার জন্য নির্দেশ দেয়া হয়েছে।
চিত্রনাট্যকার ড্যানিয়েল লিফকে এই জরিমানার অর্থ দিতে হবে। বার্টনকে লিফের ‘প্রোমোটেড’ চলচ্চিত্রের কেন্দ্রীয় ভূমিকায় অভিনয়ের জন্য নির্বাচন করা হয়েছিল। কিন্তু তিনি কাজে যোগ দেননি। সামাজিক মাধ্যমে সেই সময়টাতে ইউরোপ ভ্রমণরত বার্টনের ছবি দেখার পর লিফ তার বিরুদ্ধে শুটিং বিলম্বিত করার দায়ে মামলা করে দেন। তিনি দাবি করেন অভিনেত্রীটির খামখেয়ালির জন্য কেন্দ্রীয় ভূমিকায় তাকে নতুন শিল্পী নিতে হয়েছে আর এজন্য তার ৩ লক্ষ ডলারেরও বেশি লোকসান হয়েছে।
এটি ছাড়াও বার্টনকে আরেকটি বড় ধরনের আইনি ঝামেলায় পড়তে হয়েছে। তিনি অভিযোগ করেছেন তার মা নুয়ালা বার্টন তাদের যৌথ মালিকানার বেভারলি হিলসের বাড়িটি বিক্রিতে দীর্ঘসূত্রতা করছেন এবং এতে ক্রেতারা নিরুৎসাহিত হয়ে সরে যাচ্ছে।
মায়ের সঙ্গে এটিই মিশার প্রথম দ্ব›দ্ব নয়। তিনি এর আগে আদালতে অভিযোগ করেন তার মায়ের কারণে আয় ব্যাহত হওয়ায় তাকে লোকসানের শিকার হতে হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিশা বার্টনকে জরিমানা দেবার নোটিশ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ