Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

হাসানুল হক হক ইনু করোনা পজিটিভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৬:০৫ পিএম

জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি কোভিড-১৯ পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। হাসানুল হক ইনুর গানম্যান কোভিড পজিটিভ হলে তিনি গত মঙ্গলবার ১২ জানুয়ারি সকালে জাতীয় সংসদের কোভিড বুথে কোভিডের টেস্ট করান। দুপুরে টেস্টের ফলাফল পজিটিভ আসে। তিনি ডক্তারের পরামর্শে নিশ্চিত হবার জন্য একইদিন একটি বেসরকারি হাসপাতালে কোভিডের দ্বিতীয় টেস্ট করান। দ্বিতীয় টেস্টের ফলাফল নেগেটিভ আসে। চিকিৎসকগন তাকে বাসায় আইসোলেশনে থেকে ৭২ ঘন্টা পর আবার টেস্ট করার পরামর্শ দেন। তিনি ডাক্তারের পরামর্শে বাসায় আইসোলেশনে থেকে সতর্কতামুলকভাবে গত শুক্রবার ১৫ জানুয়ারি সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন। পরদিন শনিবার ১৬ জানুয়ারি তার তৃতীয়বার কোভিড টেস্ট হয়। ঐদিন রাতে তার তৃতীয় টেস্টের ফলাফল পজিটিভ আসে।

তিনি বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ডা. মহিউদ্দিন আহমেদের অধীনে চিকিৎসাধীন আছেন। প্র. ডা. আলী হোসেন ও প্র. ডা. খায়ের মর্তুজা তার চিকিৎসা সমন্বয় করছেন। সিটি স্ক্যানসহ কোভিড সম্পর্কিত রিপোর্টে হাসানুল হক ইনুর কোনো অস্বাভাবিকতা ও জটিলতা পাওয়া যায়নি। চিকিৎসকগণ হাসানুল হক ইনুকে সতর্কতামুলক ও প্রতিরোধমুলক চিকিৎসা প্রদান করছেন। হাসানুল হক ইনু বর্তমানে স্বাভাবিক ও স্থিতিশীল আছেন।



 

Show all comments
  • Md+Yousuf+Ali+Mia ১৮ জানুয়ারি, ২০২১, ৭:১৩ পিএম says : 0
    World is still under the control of Almighty Allah.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ