Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে নতুন আরেকজন করোনা পজিটিভ

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১০:৩২ এএম

টাঙ্গাইলের সখিপুরে মুচারিয়া পাথার এলাকায় নূরে আলম(২২)নামে আরেকজন করোনা পজিটিভ বলে সোমবার সকালে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে। সে ওই এলাকার তোতা মিয়ার ছেলে।এ নিয়ে সখিপুরে ১৪জন করোনা পজেটিভ। এর মধ্যে ৭জন বাড়িতে হোম আইসোলেশনে থেকে সুস্থ হয়েছে। বাকীরা বাড়িতে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে। এদিকে টাঙ্গাইল জেলা প্রশাসন এর পক্ষ থেকে টাঙ্গাইলের আটটি উপজেলা ইয়েলো ও চারটি উপজেলাকে গ্রিন জোনে বিভক্ত করা হয়েছে। ইয়েলো জোনের মধ্যে রয়েছে টাঙ্গাইল সদর, মির্জাপুর, মধুপুর, ধনবাড়ি, গোপালপুর, সখিপুর, নাগরপুর ও কালিহাতী। এছাড়া বাকি চারটি উপজেলা ঘাটাইল, ভূঞাপুর, বাসাইল ও দেলদুয়ার গ্রিন জোনে রয়েছে।
টাঙ্গাইলের জেলা প্রশাসক মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জেলায় আক্রান্তের হার বিবেচনা করে ১২টি উপজেলার মধ্যে আটটি উপজেলাকে ইয়েলো জোন ও চারটি উপজেলাকে গ্রিন জোনে বিভক্ত করা হয়েছে। ইয়েলো জোনের এলাকাগুলো গুরুত্বসহকারে নিয়ে স্বাস্থ্যবিধি বজায় রাখতে অধিক তৎপরতা চালানো হবে। এছাড়াও গ্রিন জোনে বিভক্ত হওয়া এলাকাগুলোতেও তৎপরতা অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সখিপুরে নতুন আরেকজন করোনা পজিটিভ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ