Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ১ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নুর মোহাম্মদ (৪০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মৈকুলী এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে এ দুর্ঘটনা। নিহত নুর মোহাম্মদ ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার খাগরাবাড়ী এলাকার ফজলুল হকের ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, রাত সাড়ে ৯টার দিকে মৈকুলী এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে অজ্ঞাত গাড়ি চাপায় ভ্যান চালক নুর মোহাম্মদ ঘটনাস্থলেই মারা যান। পরে নুর মোহাম্মদের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ ওই ভ্যানচালকের লাশ উদ্ধার করে। এ ব্যপারে রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।
রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, রাউজান পৌরসভার সুরেশ বিদ্যায়তন স্কুলের সামনে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কে ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরাহীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরেক মোটরসাইকেল আরোহী। গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে রাউজান পৌরসভার ৮নং ওয়ার্ডস্থ রাউজান উপজেলা খাদ্যগুদামের পাশে রাউজান সুরেশ বিদ্যায়তনের সামনে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘনায় নিহত ব্যক্তির নাম বিশ্বজিৎ লালা (৪২)। সে বোয়ালখালী উপজেলার কদুরখীল এলাকার বাসিন্দা। তার সাথে থাকা অপর ব্যক্তির নাম জানা যায়নি। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, দুই মোটরসাইকেল আরোহী একটি মোটরসাইকেল নিয়ে রাঙামাটি থেকে বোয়ালখালী যাওয়ার সময় চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের রাউজান পৌরসভার ৮নং ওয়াডস্থ রাউজান সুরেশ বিদ্যায়ন নামক স্থানে পৌঁছালে চট্টগ্রামমুখী একটি ইট বোঝাই ট্রাককে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটিকে ট্রাকের সাথে ধাক্কা লেগে এক আরোহীর ঘটনাস্থলে মৃত্যু হয় ও অপরজন গুরুতর আহত হয়। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপার দুজনেই পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ