Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভ্যানচালকের ছদ্মবেশে আসামিকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

কুষ্টিয়ার কুমারখালীতে ভ্যানচালকের ছদ্মবেশ ধারণ করে সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তির নাম আরিফ কারিগর (৪৯)। তিনি কুমারখালী থানার জিআর মামলায় এক বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। এছাড়া তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। গতকাল দুপুরে উপজেলার চাপড়া ইউনিয়নের ছেঁউড়িয়া এলাকা থেকে ভ্যানচালকের ছদ্মবেশ ধারণ করে কুমারখালী থানার উপপরিদর্শক (এসআই) শিমুল তাকে গ্রেফতার করে।

আরিফ ওই এলাকার মৃত আজিজুল হক কারিগরের ছেলে। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এসআই শিমুল ভ্যানচালক সেজে আসামিকে ধরার জন্য অপেক্ষা করছিলেন। পরে একটি চায়ের দোকান থেকে সাজাপ্রাপ্ত পলাতক আসামি আরিফ কারিগরকে গ্রেফতার করেন তিনি। জিআর মামলায় (মামলা নম্বর ৪৪৩/১৮) সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী আরিফ দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্যানচালক-ছদ্মবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ