Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে মারা গেলেন স্বামীও

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় কলি বেগম (২০) নামে এক নারী গতকাল সকালে মারা যান। এদিকে অসুস্থ স্ত্রীর জন্য হাসপাতালের মসজিদের গেটে ফার্মেসিতে ওষুধ কেনা অবস্থায় স্বামী গোলাম মোস্তফা স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন। স্থানীয় লোকজন তাকে তাৎক্ষণিক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গোলাম মোস্তাফাকে মৃত বলে ঘোষণা করেন।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, মৃত কলি বেগম গতকাল সকাল ৭টা ৫০ মিনিটে হাসপাতালে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি হন। পরে ৮টা ১০ মিনিটে তিনি মারা যান। মৃত কলি বেগমের পারিবারিক সূত্রে জানা গেছে, চলতি মাসের ৬ তারিখে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে তিনি একটি সন্তান প্রসব করেন। সেখান থেকে তিনি গত সোমবার রিলিজ নিয়ে বাড়িতে যান। গত বুধবার রাতে অসুস্থ হয়ে পড়লে গতকাল সকালে তাকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। মৃত কলি বেগমের স্বামী গোলাম মোস্তফা স্থানীয় ইসাহাক মডেল কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মারা-গেলেন-স্বামী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ