Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ধর্ষণের অভিযোগে চাটমোহরে স্কুলছাত্র গ্রেফতার

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৬:৪৮ পিএম

পাবনার চাটমোহরে ৭ম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৯ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রকে গ্রেফতার করা হয়েছে।


ধর্ষণের ঘটনাটি ঘটেছে গত ৪ জানুয়ারি উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ করতকান্দি গ্রামে। থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার সমাজ আশরাফ জিন্দানী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র সমাজ করকান্দি গ্রামের বাবলু মোল্লার ছেলে লিমন মোল্লার (১৬) সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই স্কুলের ৭ম শ্রেণীর এক ছাত্রীর (১২)।

এর সম্পর্কের জের ধরে গত ৪ জানুয়ারি ওই স্কুলছাত্র ছাত্রীকে মোবাইল ফোনের মাধ্যমে ডেকে এনে একই গ্রামের আলতাব হোসেনের ইউক্যালিপটাস বাগানে নিয়ে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলে। কিন্তু কোন সুরাহা না হওয়ায় ওই স্কুলছাত্রীর পিতা আলাউদ্দিন চাটমোহর থানায় ১৩ জানুয়ারি একটি মামলা দায়ের করেন। মামলা নং ১০।

পুলিশ অভিযান চালিয়ে স্কুলছাত্র লিমনকে গ্রেফতার করেছে। চাটমোহর থানার ওসি মোঃ আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত স্কুলছাত্রকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ