Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাশুড়িকে খুনের দায়ে পুত্রবধূর যাবজ্জীবন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

শাশুড়িকে গলাকেটে হত্যার দায়ে এক নারীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন চট্টগ্রামের একটি আদালত। একই রায়ে আদালত তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদন্ড দেন। গতকাল রোববার চট্টগ্রামের সপ্তম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আ স ম শহীদুল্লাহ কায়সার এ রায় ঘোষণা করেন। আসামি নাঈমা লিজা ঘটনার পর গ্রেফতার হয়ে কারাগারে আছেন। খুনের শিকার সোহাগ খাতুন চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমছড়া গ্রামের ফজলুল হকের স্ত্রী। 

আদালতের এপিপি রুবেল পাল জানান, ২০১৪ সালের ৯ সেপ্টেম্বর রাতে এ খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন ফজলুল হক বাদী হয়ে পুত্রবধূর বিরুদ্ধে মামলা করেন। লিজা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে জানান, পরকীয়া সম্পর্ক জেনে যাওয়ায় শাশুড়িকে তিনি খুন করেন। পুলিশ ২০১৪ সালের ২০ নভেম্বর লিজার সঙ্গে পরকীয়া প্রেমিক কফিলকে আসামি করে অভিযোগপত্র দেন। এপিপি রুবেল পাল জানিয়েছেন, কফিলকে আদালত খালাস দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুত্রবধূর-যাবজ্জীবন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ