Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে যুবদল নেতা বিপ্লবের ইন্তেকাল

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

করোনাকালো ব্যক্তি উদ্যোগে মানবিক সহায়তা করায় বরিশাল নগরীতে আলোচিতদের মধ্যে অন্যতম নগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব ইন্তেকাল করেছেন। কাঁধে করে অক্সিজেন সিলিন্ডার নিয়ে যেতেন করোনা আক্রান্ত রোগীদের বাড়িতে, পৌঁছে দিতেন খাদ্য সহায়তা সেই পারভেজ আকন বিপ্লব গত শুক্রবার দিবাগত মধ্যরাতে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃতুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪২ বছর। 

পারিবারিক সূত্রে জানা গেছে, রাত আনুমানিক ৩টার দিকে বুকে ব্যাথা শুরু হলে বিপ্লবকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে পারভেজ আকন বিপ্লব স্ত্রী ও তিন শিশু সন্তান রেখে গেছেন। গতকাল বেলা ১১টায় নগরীর বিএনপি কার্যালয় চত্বরে প্রথম জানাজা এবং জোহরের নামাজের পর কাউনিয়া মানিক মিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে আকন বাড়ি পারিবারিক গোরস্তানে বিপ্লবের দাফন সম্পন্ন হয়েছে।
নগরীর কাউনিয়া এলাকায় সুপরিচিত ‘আকন বাড়ি’র সন্তান পারভেজ আকন বিপ্লব বরিশাল নগরীতে ছিলেন খুবই পরিচিত মুখ। শিশু সংগঠন রক্তঝুমুর খেলাঘর, জেলা ছাত্রদল ও মৃত্যুর আগ পর্যন্ত মহানগর যুবদলের সভাপতি ছিলেন তিনি। সরকারি বরিশাল কলেজছাত্র সংসদের নির্বাচিত ভিপি ছিলেন বিপ্লব। তার মৃত্যুতে বরিশালের রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল-নেতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ