Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাই গভীর জঙ্গলে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্বার

কাপ্তাই(রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ৫:৫৬ পিএম

কাপ্তাই দূর্গম বনের মধ্যে অজ্ঞাত ব্যাক্তির গাছের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্বার। কাপ্তাই পাল্প উড বাগান বিভাগের প্রধান কার্যালয় হতে প্রায় দু’ই কিলোমিটার গভীর বনের মধ্যে গাছের সাথে ফাঁস দেওয়া অবস্থায় কাপ্তাই রেঞ্জের বন রক্ষীরা বনে ডিউটি করতে গিয়ে ঝুলন্ত অবস্থায় ষাট উর্ধ্বে অজ্ঞাত নামা এক ব্যাক্তির গাছের সাথে ঝুলন্ত অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশ কে খবব দেয়। শনিবার(৯ জানুয়ারি) দুপুর আড়াই টায় কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনজার্চ পিযুষ কান্তি দাশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্বার করে। লাশ হতে দুর্গন্ধ বাহির হওয়ার ফলে কাপ্তাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স,পুলিশ ও বন বিভাগ যৌথ ভাবে ঝুলন্ত অবস্থায় লাশটি বিকাল ৪টা ৪৫মিনিটে উদ্বার করে থানায় নিয়ে আসে। এদিকে কাপ্তাই থানার আতিকুল ইসলাম(ওসি তদন্ত), ঘটনাস্থলে নিজে গিয়ে লাশ তদন্ত করে এবং বলেন,দেখে মনে হয় এটি একজন পাগল তা ছাড়া কিছুই না। আর প্রায় ১৫/২০দিন পূর্বে গভীর জঙ্গলে এসে গলায় ফাঁস দেয়। তৎক্ষনিক লাশের কোন পরিচয় পাওয়া যায়নি বা ১৫/২০দিন হলেও কাপ্তাই থানায় এ ধরনের কোন নিখোঁজের সন্ধানের ডায়রী কেউ করেনি বলে উল্লেখ করেন।



 

Show all comments
  • Abdullah Al Arify ৯ জানুয়ারি, ২০২১, ৬:১৪ পিএম says : 0
    আমার মনে হয়, এটি একটি গভীর ষড়যন্ত্র। এমনও হতে পারে সে পাগল , কোন এক মারাত্মক অন্যায় কাজ দেখে ফেলেছে, যার কারনে তাকে হত্যা করেছে। সুতরাং এর সুষ্ঠু তদন্ত হওয়া উচিৎ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ