Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ঢাকার সাভারে বাড়ির মালিকের সহায়তায় এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে অজ্ঞাত পরিচয় আরও দুই ধর্ষক পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

গতকাল সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লার রুবেল আহম্মেদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- সাভার পৌরসভার আনন্দপুর মহল্লার বাড়ির মালিক মো. রুবেল আহম্মেদ, তার বাড়ির কেয়ারটেকার মো. ফিরোজ তালুকদার, প্রতিবেশী ফ্ল্যাটের ভাড়াটিয়া মো. সুমন হোসেন ও তার স্ত্রী নিলুফা আক্তার। তবে অজ্ঞাত পরিচয় আরও দুই ব্যক্তিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।ওই নারী গতকাল সাভার মডেল থানায় লিখিত অভিযোগ করেন। তিনি প্রায় ৫ মাস ধরে আনন্দপুর মহল্লার ওই বাড়িতে বসবাস করে আসছেন। বাড়ির মালিকের পরিচিত অজ্ঞাত দুই ব্যক্তি তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলো।
একপর্যায়ে গত বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত ওই ব্যক্তিদ্বয় বাড়ির মালিক রুবেল আহম্মেদ ও কেয়ারটেকার ফিরোজ তালুকদারের সহায়তায় বাড়িতে প্রবেশ করে আবারও ওই নারীকে কুপ্রস্তাব দেয়।
কিন্তু তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় জোরপূর্বক তাকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয়।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে গণধর্ষণে সহায়তার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া অজ্ঞাত দুই ধর্ষণকারীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ