Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটমোহরে দুই বছরের শিশু খুন

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ১১:০৭ এএম

পাবনার চাটমোহরে খাদিজা খাতুন নামের দুই বছরের শিশু খুন হয়েছে। ৭ জানুয়ারি সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটেছে। 

এ ঘটনায় জড়িত মামাতো ভাই আহসান হাবীব (১২) কে আটক করেছে চাটমোহর থানা পুলিশ। নিহত খাদিজা উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের বাবলু হোসেনের মেয়ে। আটক আহসান হাবীব একই গ্রামের সুরুজ হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, আপন মামাতো ভাইয়ের হাতে নৃশংসভাবে খুন হয়েছে শিশু খাদিজা খাতুন। আটক আহসান হাবীব মানসিক ভারসাম্যহীন। মাঝে মধ্যেই গ্রামের বিভিন্ন জনকে মারধর করে। বিকেলে শিশু খাদিজাকে মা খাবার কিনে দিতে আহসান হাবীবকে দশ টাকা দেন। আহসান হাবীব শিশু খাদিজাকে কোলে নিয়ে স্থানীয় একটি দোকান থেকে খাবার কিনে দেয়। তারপর থেকে তাদের কোনো খোঁজ ছিল না। খোঁজাখুঁজি করতে গিয়ে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাড়ির অদূরে মৃত আব্দুল হামিদের ছেলে মোঃ আব্দুল্লাহর নির্মাণাধীন বাড়িতে শিশু খাদিজার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয় লোকজন।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ রাতেই উদ্ধার করে। কীভাবে খাদিজাকে হত্যা করা হয়েছে,তা তদন্ত করছে পুলিশ। চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরীন জানান,শিশুটির মাথায় আঘাতের চিহ্ন ও নির্মাণাধীন ভবনের দেয়ালে রক্তের চিহ্ন দেখে প্রাথমিক ধারণা, শিশুটির মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যায় জড়িত শিশুটির মামাতো ভাই আহসান হাবীবকে আটক করা হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ