Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে হাড় ভাঙ্গা কবিরাজের গ্রাম ইসলামপুরে প্রশাসনের অভিযান

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৬:৪৭ পিএম

নাটোরের লালপুর উপজেলার হাড় ভাঙ্গা কবিরাজের গ্রামে ইসলামপুরে কবিরাজি হাড় ভাঙ্গা চিকিৎসা কেন্দ্রে গুলোতে যৌথ অভিযান চালিয়েছে প্রশাসন।

বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত এই অভিযান পরিচালিত হয়। নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে অভিযানে অংশ নেয় জেলা সিভিল সার্জন ডা. কাজি মিজানুর রহমান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান, বড়াইগ্রাম সার্কেল খায়রুল আলম, লালপুর থানার ওসি সেলিম রেজাসহ ডিবি পুলিশ,লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: একেএম শাহাবুদ্দিন, আর এম ও সুরাজ্জান শামিম প্রমুখ।

অভিযান শেষে পুলিশ সুপার লিটন কুমার সাহা সাংবাদিকদের জানান, টুটকা নির্ভর এ চিকিৎসা পদ্ধতি বিজ্ঞান সম্মত নয়, চিকিৎসা ক্ষেত্রে এ পদ্ধতি গ্রহণযোগ্য নয়, আজ থেকে কবিরাজি এ চিকিৎসা বন্ধ থাকবে। পরবর্তীতে কবিরাজরা যাতে আর এই চিকিৎসা দিতে না পারেন তার জন্য স্থানীয় পুলিশ কে নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ