Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিপিডিসি’র সাথে তিন হাসপাতালের চুক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ডিপিডিসি’র এমপ্লয়ীদের স্বাস্থ্য সুরক্ষার গুরুত্ব বিবেচনায় ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালকের সম্মতিক্রমে কর্পোরেট হাসপাতালগুলোর সাথে অগ্রাধিকার ভিত্তিতে এবং বিশেষ ডিস্কাউন্টে চিকিৎসা সেবা প্রদান সংক্রান্ত চুক্তি সম্পাদনের উদ্যেগ নেয়া হয়। তারই ধারাবাহিকতায় চিফ মেডিকেল অফিসারের তত্ত¡াবধানে তিনটি হাসপাতাল, যথা- ইউনাইটেড হাসপাতাল, আজগর আলী হাসপাতাল এবং ল্যাব এইড হাসপাতালের সাথে আজ গতকাল ডিপিডিসির কনফারেন্স রুমে তিনটি চুক্তি সম্পাদিত হয়। চুক্তি সম্পাদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক, এক্সিকিউটিভ ডিরেক্টর, কোম্পানি সচিব, প্রধান প্রকৌশলীবৃন্দসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
ইউনাইটেড হাসপাতালের পক্ষে ডিরেক্টর (কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ) ডা. শাগুফা আনোয়ার, আজগর আলী হাসপাতালের পক্ষে মারুফ বিন হাফিজ, ম্যানেজার, কর্পোরেট অ্যাফেয়ার্স মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট এবং ল্যাবএইড’র পক্ষে এক্সিকিউটিভ মিজান উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিপিডিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ