Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে তেল চুরির অভিযোগে গ্রেফতার ৬

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনা শিল্পাঞ্চলে মদিনা গ্রুপের তেল চুরির অপরাধে এমদাদ হোসেন, মো. নজরুল ইসলাম, নাজিম উদ্দিন খান, আশীষ কুমার রায় ও ইরন মিয়া ও রানাসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে তাদের মেঘনাঘাট এলাকায় মদিনা গ্রুপ থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মদিনা গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা জাহিদুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা করেন। 

অভিযেগে বলা হয়, মেঘনা শিল্পাঞ্চলের মদিনা সিমেন্ট ইন্ডাট্রিজ লি. (লজিস্টিকস) মদিনা পেট্রোলিয়াম এলপিজি স্টেশন অ্যান্ড কনভার্শন লি. হতে তাদের অধীনে পরিচালিত ট্রাকে তেল দিয়ে থাকেন। লজিস্টিকস বিভাগের অপারেশন শাখায় কর্মকর্তাগণ তেলের স্লিপ ইস্যু করেন। যা ড্রাইভাগণ পেট্রোল পাম্পে জমা দিয়ে পাম্প অপারেটরের নিকট হতে তেল গ্রহণ করে। উক্ত আসামিগণ পরস্পর যোগসাজশে ২০২০-এর এপ্রিল হতে ডিসেম্ভর পর্যন্ত আসামি (ড্রাইভার)সহ আরও ৫-৬ জন ফুয়েলের অর্জিনাল স্লিপের সাথে হুবহু জাল স্লিপ তৈরি করে প্রতারণা করে ১ কোটি ৯ লাখ ৭৩ হাজার ৮২০ টাকার তেল চুরি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তেল-চুরি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ