Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিতা-মাতার দ্ব›েদ্ব প্রাণ গেল সন্তানের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর দক্ষিণখান মুন্সি মার্কেট এলাকায় স্বামী-স্ত্রীর ঝগড়ার এক পর্যায়ে বাবা তার সাত মাসের শিশুকে আছড়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত শিশুর নাম আব্দুল কাদের জিলানী রাব্বি। এ ঘটনায় ঘাতক পিতা রফিকুল ইসলামকে (২৩) গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত রফিক একজন মাদকাসক্ত, পেশায় রিকশাচালক। গত সোমবার ভাড়া বাসায় স্ত্রী রাহিমার সাথে ঝগড়ার এক পর্যায়ে শিশু সন্তান আব্দুল কাদের জিলানী ওরফে রাব্বিকে (৭ মাস) মায়ের কোল থেকে ছিনিয়ে বাসার মেঝেতে সজোরে আছাড় মারে। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। পরে এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

দক্ষিণখান থানার ওসি (অপারেশন) আফতাব উদ্দিন শেখ জানান, গত সোমবার দক্ষিণখান মুন্সি মার্কেট এলাকায় লিটনের ভাড়া বাড়িতে স্বামী-স্ত্রীর ঝগড়ার এক পর্যায়ে পিতা রফিকুল ইসলাম তার সাত মাসের শিশুকে আছাড় মেরে হত্যা করে।

তিনি আরো জানান, শিশুটির মা রাহিমা খাতুন এর কাছে জানা যায়, তার স্বামী রিকশাচালক। ওই এলাকায় একটি বাসায় চার মাসের বাড়ি ভাড়া না দিতে পারায় বাড়ি ওয়ালা তাদের বের করে দেয়। একপর্যায়ে সোমবার ওই মুন্সি মার্কেট এলাকায় তার ফুফুর বাসায় উঠে তারা। সেখানেও স্বামী স্ত্রীর ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে বাবা শিশুকে একাধিকবার ফ্লোরে আছাড় দিয়ে হত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ