Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানের প্রবীণ আলেম আল্লামা কলিমুল্লাহ নুরীর ইন্তেকাল, আলেম সমাজে শোক

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ৯:০০ পিএম

রাউজান হলদিয়া গর্জনিয়া রহমানিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার অবসর প্রাপ্ত আরবী মুদাররিস ডাবুয়া ইউপির প্রবীণ আলেমে দ্বীন অসংখ্য আলেমের উস্তায, হযরত মাওলানা কলিম উল্লাহ নুরী (৬১) আজ সোমবার দুপুর সাড়ে ১২ টায় গহিরা জেকে মেডিকেলে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। তিনি দীর্ঘদিন বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ৩ছেলে, ৪মেয়ে, অসংখ্য ছাত্র শুভাকাঙ্ক্ষী সহ আত্মীয় স্বজন রেখে যান। তিনি ১/০১/১৯৭৯ ইং থেকে ৩১ আগস্ট ২০২০পর্যন্ত অবসর আগ পর্যন্ত একই মাদ্রাসায় কর্মরত ছিলেন।

আজ রাত সাড়ে ৮ টায় তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পশ্চিম ডাবুয়া সৈয়দ বাড়ী সংলগ্ন বায়তুর রহমান জামে মসজিদ ময়দান মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
তাঁর মৃত্যুতে মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান একে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল,সাবেক অধ্যক্ষ আলহাজ্ব আল্লামা সৈয়দ মুহাম্মদ আহছান হাবিব,কমিটির সদস্য এস এম বাবর,বর্তমান অধ্যক্ষ হাফেজ কারী আবু তৈয়ব, উপাধ্যক্ষ আল্লামা কাজী সাইদুল আলম খাকী,রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি মাওলানা এম বেলাল উদ্দিন সহ আলেম ওলামাগণ গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ

২০ অক্টোবর, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২
২৮ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ