Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শক্তি হারিয়েও গার্দিওলার হুঙ্কার

মুখোমুখি করোনা জর্জর সিটি-চেলসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

দলের ৫ ফুটবলারের করোনাভাইরাসে আক্রান্ত হবার খবর একদিন আগেই নিশ্চিত করেছে ম্যানচেস্টার সিটি। স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস, ডিফেন্ডার কাইল ওয়াকার ও দুজন সাপোর্ট স্টাফের কোভিড-১৯ পজিটিভ এলে এভারটনের বিপক্ষে সিটির ম্যাচই স্থগিত করা হয়। নতুন আক্রান্ত তিন খেলোয়াড়দের নাম অবশ্য জানাননি পেপ গার্দিওলা। তবে আজ রাতে চেলসির বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচে গুরুত্বপূর্ণ এই খেলোয়াড়দের পাচ্ছে না দলটি, এটা নিশ্চিত।
মূল খেলোয়াড়দের হারিয়ে স্বাভাবিকভাবেই দলের শক্তি অনেকটাই কমেছে। কিন্তু এসব নিয়ে ভাবছেনই না দলের প্রধান কোচ। তাদের ছাড়াই চেলসির বিপক্ষে জয় পাওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী গার্দিওলা। জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী এ স্প্যানিশ কোচ বলেন, ‘আমাদের সেখানে যাওয়ার মতো ভালো স্কোয়াড রয়েছে এবং তাদের ছাড়াই চেলসির মতো শক্তিশালী দলের বিপক্ষে লড়াই করার সামর্থ্য রয়েছে। আমরা জানি এটা কেমন হবে তবে সেরাটা দিয়ে আমরা আমাদের খেলাটা খেলব এবং ফলাফল পক্ষে আনার চেষ্টা করব।’
ইংলিশ লিগে সবশেষ পাঁচটি ম্যাচে অপরাজিত রয়েছে সিটি। মৌসুমের শুরুটা ভালো না হলেও ধীরে ধীরে লড়াইয়ে ফিরছে দলটি। আজ রাতে চেলসির মুখোমুখি হবে সিটিজেনরা। করোনার আঘাত আছে চেলসি শিবিরেও। দলটির কোচ ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড জানান, তাদের দলের দুইজন কোভিড-১৯ পজিটিভ। তবে তারা খেলোয়াড় নন বলে নিশ্চিত করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ