Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৯ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার মামলা শেষে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
জানা যায়, উপজেলার শিমরাইল গ্রামের ওই ছাত্রীকে স্কুলে যাওয়ার সময় গৌরিপুর উপজেলার মাইজহাটি গ্রামের আবুল কালামের ছেলে আতাউর রহমান (২৮) প্রেমের প্রস্তাব দিয়ে দীর্ঘ দিন ধরে বিরক্ত করে আসছিল।
বিষয়টি মেয়ের বাবা জানতে পেরে আতাউরের বাবাকে অবহিত করে। এতে ক্ষিপ্ত হয়ে আতাউর মেয়েকে অপহরণের পথ খুঁজতে থাকে।
গত ২৬ ডিসেম্বর চাচাতো বোনের বাড়ি শিবপুর গ্রামে বেড়াতে যাওয়ার পথে ঈশ্বরগঞ্জ উপজেলার রহমতগঞ্জ নামক স্থান থেকে আতাউর মেয়েটিকে অপহরণ করে। পরে অপর আসামি রমজান আলীর (৩৮) সহয়তায় মেয়েকে চট্টগ্রাম হালিশহরে নিয়ে যায়। ওইদিন মেয়েকে খুঁজে না পেয়ে মেয়ের বাবা ৩০ ডিসেম্বর ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
অভিযোগের প্রেক্ষিতে ঈশ্বরগঞ্জ থানার এসআই শাওন চক্রবর্তী ১জানুয়ারি রাতে চট্টগ্রাম হালিশহর থেকে মেয়েকে উদ্ধার করে ও দুই আসামিকে আটক করে থানায় নিয়ে আসে।
গতকাল শনিবার মামলা শেষে দু’জনকে আদালতে সোপর্দ করা হয়। এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া জানান, ভিকটিমকে জবানবন্দি ও ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এবং আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী-ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ