Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুর পৌরসভার সাবেক কাউন্সিলর সুলতান খান ঢেনু’র ইন্তেকাল

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ৬:২৭ পিএম

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সুলতান খান ঢেনু গত শুক্রবার (১ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

আজ শনিবার (২ জানুয়ারি) বাদ জোহর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের জামে মসজিদে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাজার নামাজে শহরের সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে সৈয়দপুর শহরের হাতিখানা কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবু, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা অধ্যাপক মো. সাখাওয়াৎ হোসেন খোকন, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু, ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বু প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ

২০ অক্টোবর, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২
২৮ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ