Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মনোনয়নপত্র জমা দিলেন শুভ্রর স্ত্রী

গৌরীপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ময়মনসিংহ গৌরীপুরে পৌরসভা নির্বাচনের মেয়র পদে মনোনয়নপত্র জমা দিলেন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান সন্ত্রাসীদের হাতে নির্মম নিহত মাসুদুর রহমান শুভ্রর স্ত্রী তাহরিমা আক্তার চুমকি। গত বৃহস্পতিবার তিনি দুপুরে গৌরীপুর নির্বাচন অফিস কার্যালয়ে ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ আব্দুর রহিমের কাছে মনোনয়নপত্র জমা দেন। 

এসময় উপস্থিত ছিলেন, পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেরাব আরেফিন বাধন, গৌরীপুর কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শুভ্রর অনুজ আবিদুর রহমান প্রমূখ।
তাহরিমা আক্তার চুমকি মনোনয়নপত্র জমা দেয়ার পূর্বে তার নিহত স্বামী মাসুদুর রহমান শুভ্রর কবর জিয়ারত করেন।
মনোনয়নপত্র জমা দিয়ে চুমকি গৌরীপুর পৌরবাসীর উদ্দেশে বলেন, আমার স্বামী একজন সম্ভাবনাময় তরুণ, জনপ্রিয় মেয়রপ্রার্থী ছিল। নৃশংস হত্যাকান্ডের মধ্যদিয়ে অকালে আমার স্বামীকে হারাই। আমি আমার স্বামীর স্মৃতি নিয়ে আপনাদের মাঝে থাকতে চাই। আমার স্বামী শুভ্র হত্যার সুবিচার ও পৌরবাসীর উন্নয়ন সেবার লক্ষ্যে আগামী ৩০ জানুয়ারি আমাকে ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করেদিন।
উল্লেখ্য গৌরীপুর উপজেলা বিআরডিবি-র চেয়ারম্যান, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গৌরীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক, পৌর মেয়রপ্রার্থী মাসুদুর রহমান শুভ্র সন্ত্রাসী হামলায় গত ১৭ অক্টোবর গৌরীপুর মধ্য বাজারে গণসংযোগকালে নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়নপত্র-জমা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ