Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুর্নীতিবাজ অবৈধ সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই - মিনু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ৬:৩২ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও এমপি জননেতা মিজানুর রহমান মিনু। বলেছেন, বর্তমান সরকার নির্বাচিত নয়। এরা ভোট ডাকাতি করে ক্ষমতায় এসে লুটপাট আর দূনীতি শুরু করেছে। সর্বত্রই আজ দূনীতিবাজদের দাপট। এই সরকারের ক্ষমতায় থাকার কোন অধিকার নাই। বুধবার দুপুরে নগরীর মালোপাড়াস্থ বিএনপি দলীয় র্কার্যালয়েল সামনে রাজশাহী মহানগর ও জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোট ডাকাতি, ভোটাধিকার পুনরুদ্ধারে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সরকার মানুষের স্বাধীনতা নষ্ট করেছে। ২০১৮ সালে জনগনের ভোট ছিনিয়ে ক্ষমতায় এসেছে আবার এখন পৌর নির্বাচনে একই পন্থা অবলম্বন করে দলীয় প্রার্থীদের বিজয়ী করছে। ইভিএম দিয়ে নতুন ভাবে ভোট জালিয়াতি করছে। এই পার্লামেন্ট ভেঙ্গে দিয়ে দ্রæত জাতীয় সংসদ নির্বাচনের দাবী জানান মিনু।
রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও রাসিকের সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বিএনপি জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপি জাতীয় কমিটির সদস্য ও জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জেলা বিএনপি’র সদস্য অধ্যাপক নজরুল ইসলাম, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী ও বোয়ালিয়া বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শাফিকুল ইসলাম সাফিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা।

আরো উপস্থিত ছিলেন, নগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক বজলুল হক মন্টু, রবিউল আলম মিলু, সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন, আব্দুল মতিন, বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, কাঁকনহাট বিএনপি’র প্রার্থী হাফিজুর রহমান হাফিজ ও পুঠিয়া পৌর মেয়র মামুন।
এছাড়াও মহানগর কৃষক দলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি, জেলা মহিলা দলের সভাপতি এ্যাডভোকেট শামসাদ বেগম মিতালী, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক অধ্যাপিকা সখিনা খাতুন, নুরুন্নাহার, সামসুন নাহার, জরিনা, রোজি, গুলশান আরা মমতা, নাসিরা বেগম ও জান্নাতুন ফেরদৌস।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, রাজশাহী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, রাবি ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সুলতান আহম্মেদ রাহী প্রমুখ।



 

Show all comments
  • Nurun Nabi ৩১ ডিসেম্বর, ২০২০, ৩:৪২ এএম says : 0
    Why BNP participate in Election under CEC Nurul Awmi League Huda. There cannot be any Election without a Care Taker Govt.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিনু

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ