Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার পূর্বধলায় ট্রাকের ধাক্কায় হেলপার নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ৭:০৯ পিএম

নেত্রকোনা জেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জাওয়ানী নামক স্থানে শনিবার ভোরে ট্রাকের ধাক্কায় বিল্লাল হোসেন (১৮) নামক এক হেলপার ঘটনাস্থলে নিহত হয়েছেন। নিহত হেলপার বিল্লাল হোসেন টাঙ্গাইল জেলার কালহাতি উপজেলার বাসিন্দা।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার ভোর রাত আনুমানিক ৫টার দিকে পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে জাওয়ানী নামক স্থানে একটি বালুবাহী ট্রাক দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় দুর্গাপুর উপজেলা থেকে বালুবাহী আরেকটি দ্রুতগতির ট্রাক শ্যামগঞ্জের দিকে যাওয়ার পথে দাঁড়ানোর ট্রাকটির পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে চলন্ত ট্রাকের হেলপার বিল্লাল হোসেন ট্রাক থেকে পড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যায়।

এ ব্যাপারে পূর্বধানা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাকের ধাক্কা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ