Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলছাত্র সামনুন হত্যা প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

রাজধানীর মিরপুর বাংলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র সামনুন ইসলামকে (১১) অপহরণের পর হত্যার ঘটনায় প্রধান আসামি মো. মাহফুজুর রহমান রনিকে (৩৮) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের ডিসি মো. ওয়ালিদ হোসেন জানান, শিশু সামনুন হত্যাকান্ডের প্রধান আসামি মাহফুজুরকে গ্রেফতার করা হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে প্রযুক্তির সহায়তায় গতকাল লক্ষীপুর-চাঁদপুর জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মূল আসামি মাহফুজকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে পাঁচ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। এর আগে গত ১৭ ডিসেম্বর মিরপুর ৬ নম্বর সেকশনের আজমত হাসপাতালের সামনে থেকে শিশু সামনুনকে অপহরণ করে। পরবর্তীতে সামনুনের মায়ের কাছে ফোন করে পাঁচ লাখ টাকা দাবি করে। এ ঘটনায় মিরপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ