Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরের গোপালপুর পৌর নির্বাচনে এক মেয়র প্রার্থীর প্রার্থিতা বাতিল

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ১০:৫০ এএম

২য় ধাপে আগামী ১৬ জানুয়ারি নাটোরের গোপালপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌরসভা নির্বাচনে অংশ নিতে মেয়র পদে ৬জন ও ৪৮ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র দাখিল করে। দাখিল করা প্রদের মধ্যে ১ জন মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) যাচাই-বাছাই শেষে মনোনয়ন ফরম সঠিকভাবে পূরণ না করায় রিটার্নিং কর্মকর্তা এই ঘোষণা দেন। মনোনয়ন বাতিল হওয়া মেয়র প্রার্থীর নাম সায়েদুল হক। তিনি গোপালপুর পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছিলেন।

বুধবার সকালে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তা মো. আছলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ‘গোপালপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছিলেন। এরমধ্যে একজন মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়। আগামী ১৬ জানুয়ারী এই পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন ২৯ ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ