Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাহসিকতার সাথে হক কথা বলে যেতে হবে : মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, ইসলাম ও আলেম ওলামাদের বিরুদ্ধে চর্তুমুখী ষড়যন্ত্র চলছে। একটি মহল ইসলামের আওয়াজকে স্তব্ধ করতে চায়। শত্রুুর ভয়ে চুপ থাকলে হবে না। সাহসীকতার সাথে হক কথা বলে যেতে হবে।

তিনি সকল ভেদাভেদ ভুলে গিয়ে বাতিলের মোকাবিলায় সকল ওলামায়ে কেরামকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। গতকাল মঙ্গলবার বিকেলে জামিয়া নুরিয়া ইসলামিয়া কামরাঙ্গীরচর মাদরাসায় দাউদকান্দি ওলামা ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে হজরত হাফজ্জী হুজুর (রহ.) এর সাহেবজাদা ও খেলাফত আন্দোলনের আমীর মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, মুফতি সুলতান মহিউদ্দিন, হাফেজ মাওলানা বদিউজ্জামান, মাওলানা নাসিরুদ্দিন, মাওলানা আব্দুল জাব্বার, মাওলানা সাব্বির আহমাদ, মাওলানা মোহাম্মদ আলী, মাওলানা জিয়াউর রহমান, মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা হুসাইন, মাওলানা বেলাল হুসাইন ও মাওলানা মফিজুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলাম

৩ মার্চ, ২০২৩
২ মার্চ, ২০২৩
১ মার্চ, ২০২৩
২৮ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ