Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৮ আসামি রিমান্ডে

কলাপাড়ায় জুয়েল প্যাদা হত্যা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

কলাপাড়ায় চাঞ্চল্যকর জুয়েল প্যাদা হত্যা মামলার ৮ আসামির দুই দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শোভন শাহরিয়ারের আদালত মামলার তদন্তকারী কর্মকর্তা কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমানের ৭ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ প্রদান করেন। চাঞ্চল্যকর জুয়েল হত্যা মামলার পুলিশ রিমান্ডকৃত আসামিরা হল মিজু মাস্টার, দেলোয়ার মৃধা, শিপন চৌকিদার, ইদ্রিস প্যাদা, মিজানুর, জাফর, বায়েজিদ ও অলি উল্লাহ।

গত ৫ নভেম্বর জুয়েল প্যাদার পিতা মো. ফারুক প্যাদা বাদী হয়ে ১৩ জনকে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত বশির চৌকিদার ও সোহেল হাওলাদার নামের দু’জনকে ঘটনার পর পর গ্রেফতার করতে সক্ষম হয় এবং এরা আদালতে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।
কলাপাড়া থানার পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আসাদুর রহমান জানান, আসামিদের নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদে মামলার প্রধান আলামত বিচ্ছিন্ন করা হাতের অংশ উদ্ধার, হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও মদদদাতা সম্পর্কে তথ্য উদঘাটন সম্ভব হবে।
উল্লেখ্য, গত ৪ নভেম্বর রাতে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মামলার এজাহারভুক্ত আসামিরা কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মো. জুয়েল প্যাদাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয়। এসময় তার শরীর কুপিয়ে ক্ষত-বিক্ষত করে ফেলে। এরপর মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ১২ নভেম্বর সকাল ১০টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়েল-হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ