Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

টিকটকে অ্যাকাউন্ট খুললেন দুবাই শাসক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২০, ৯:২৮ পিএম

অনলাইনে ভিডিও শেয়ারিংয়ের জনপ্রিয় মাধ্যম টিকটকে অ্যাকাউন্ট খুলেছেন দুবাইয়ের শাসক এবং সংযুক্ত আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম। গতকাল রোববার এক টুইট বার্তায় তিনি এ খবর নিশ্চিত করেন।
আরব নিউজের খবরে বলা হয়, টুইট বার্তায় শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম বলেন, সোশ্যাল মিডিয়ার প্লাটফরম টিকটকে শনিবার আমি অফিসিয়াল অ্যাকাউন্ট চালু করেছি। জনগণ যেখানে, আমরাও সেখানে থাকতে চাই। আমরা ইতিবাচক কনটেন্ট তৈরি করবো। তরুণদের কথা শুনব এবং আমাদের গল্পও তাদের শোনাবো।
এরইমধ্যে নতুন অ্যাকাউন্ট খুলে একটি অনুপ্রেরণামূলক ভিডিও শেয়ার করেছেন দুবাইয়ের শাসক। যেখানে লাইক ৯০ হাজার ছড়িয়ে গেছে।
বর্তমান বিশ্বে টিকটকের ব্যবহারকারীর সংখ্যা ৮০ কোটি। ১৫৫ দেশে ৪০টি ভাষায় চলে এটি। প্রতিদিন ১০০ কোটি ভিডিও দেখা হয়। টিকটিক হলো মাইক্রো ব্লগিং অ্যাপ।
টিকটক ছাড়াও ইনস্টাগ্রাম ও টুইটারে উল্লেখযোগ্য অনুসারী রয়েছে দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের। ইনস্টাগ্রামে তার অনুসারী ৫৪ লাখ, টুইটারে এক কোটির বেশি। সূত্র: আরব নিউজ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ