Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মৌসুমের প্রথম ম্যাচে বসুন্ধরা-রহমতগঞ্জ মুখোমুখি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২০, ৮:৪০ পিএম

ওয়ালটন ফেডারেশন কাপ দিয়ে মঙ্গলবার মাঠে গড়াচ্ছে ঘরোয়া ফুটবলের নতুন মৌসুম। মৌসুমের প্রথম ম্যাচেই গত আসরের দুই ফাইনালিস্ট বসুন্ধরা কিংস ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি মুখোমুখি হচ্ছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৫টায় শুরু হবে ‘সি’ গ্রুপের এই ম্যাচটি। এবারের উদ্বোধনী ম্যাচেরদুই দল গতবারের ফাইনালিস্ট হলেও কাগজ-কলমে লড়াইটা অসম। কারণ ধারে-ভারে বসুন্ধরা কিংসের চেয়ে যোজন যোজন পিছিয়ে জায়ান্ট কিলার খ্যাত পুরনো ঢাকার ক্লাব রহমতগঞ্জ। সোমবার দুপুরে বাফুফে ভবনে দলের প্রস্তুতি ও লক্ষ্য নিয়ে মিডিয়ার সঙ্গে কথা বলেছেন ফেডারেশন কাপে অংশগ্রহণকারী ১৩ দলের মধ্যে ১১ দলের কোচ। বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন শ্রেষ্ঠত্বের মুকুট ধরে রাখার আশাবাদ ব্যক্ত করেন।

অধিনায়ক তপু বর্মন জানান, সবার আগে তারাই প্রস্তুতি শুরু করেছেন। গত মৌসুম পরিত্যক্ত হলেও তারা ক্লাবের তত্ত্বাবধানেই ছিলেন এএফসি কাপের জন্য। যদিও শেষ পর্যন্ত এএফসি কাপ হয়নি।

রহমতগঞ্জের কোচ সৈয়দ গোলাম জিলানী তার দলের লক্ষ্য জানাতে পারেননি। তিনি বলেন, ‘আমাদের চার বিদেশির মধ্যে মাত্র একজন এসেছেন। তাই বিদেশি কম নিয়েই খেলতে হচ্ছে শুরুতে। তারপরও আশাবাদী এক বিদেশি নিয়ে ভালো খেলবে আমার দল।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ