Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লোহাগাড়ায় রাস্তার ওপর বৈদ্যুতিক খুঁটি

তাজ উদ্দিন, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

লোহাগাড়ায় রাস্তার মাঝখানে পল্লী বিদ্যুতের খুঁটি। তারপাশ দিয়েই চলছে প্রতিনিয়ত মিনি ট্রাক, সিএনজি চালিত অটোরিকশা, ব্যাটারিরিকশা ও বাইক। উপজেলার পুটিবিলার ৩নং ওয়ার্ডের এম চরহাট ডিসি সড়ক হতে মৌলানাপাড়া সড়কে তালয়দ্দার পুকুরের পূর্বপাড়ে এই ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুঁটিটির অবস্থান। মৌলভীপাড়া, মাস্টারপাড়া, তাঁতীপাড়া, সাতগড়, ব্রাহ্মণপাড়া, পানত্রিশা ও নতুনপাড়াসহ বিভিন্ন এলাকার স্কুল মাদরাসার ছেলে মেয়ে ছাড়াও এ রাস্তা দিয়ে নিয়ে প্রতিদিন হাজার হাজার লোকজন চলাফেরা করে। রাস্তার ওপর বিদ্যুতের খুঁটি থাকায় চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে ওঠেছে। যেকোন মুহূর্তে ঘটতে পারে মারাত্মক দুর্ঘটনা। কিন্তু স্থানীয়দের অভিযোগ করেছেন খুঁটিটি সরানোর ব্যাপারে কর্তৃপক্ষ নীরব।
এ ব্যাপারে স্থানীয় আ. স. ম দিদারুল ইসলাম জানান, বিদ্যুতে খুঁটিটি সরানো খুবই জরুরি। অন্যথায় যেকোন মুহূর্তে ঘটে যেতে পারে দুর্ঘটনা।
স্থানীয় ইউপি সদস্য নাছির উদ্দিন জানান, দরখাস্ত নিয়ে লোহাগাড়া পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের কাছে গেলে তারা ১৭০০ টাকা দিয়ে তাদের একটি ফরমে আবেদন করতে বলেন। পরে খরচপাতি দিলে তারা খুঁটিটি সরিয়ে দেবেন বলে তিনি জানান।
চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ লোহাগাড়া জোনাল অফিসের ডিজিএম সরওয়ার জাহান খরচপাতি দাবির কথা অস্বীকার করে বলেন, স্থানীয়রা লিখিত আবেদন করলে খুঁটিটি সরানোর ব্যবস্থা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈদ্যুতিক-খুঁটি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ