Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরা পৌর সভা নির্বাচনে মেয়র পদে ৩ জন এবং কাউন্সিলর পদে ৩৯ জন ও সংরক্ষিত আসনে ১১ জনের মনোনয়নপত্র জমা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ৬:১৪ পিএম

দ্বিতীয় ধাপে মাগুরা পৌরসভা নির্বাচনের মনোনয়ন পত্র জমার শেষ দিনে রবিবার আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতিকে বর্তমান মেয়র খুরশিদ হায়দার টুটুল এবং বিএনপি দলীয় ধানের শীষ প্রতিকে সাবেক মেয়র ইকবাল আকতার খান কাফুর ও ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতিকে মোঃ মশিউর রহমান মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
এ ছাড়া ৯টি ওয়ার্ডে ৩৯ জন সাধারণ কাউন্সিলর এবং তিনটি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জনসহ সর্বমোট ৫০ জন কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
রবিবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ অলিউল ইসলামের হাতে এ সব মনোনয়ন পত্র জমাদেন প্রার্থীরা। মনোনয়ন পত্র জমার পূর্বে নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থকরা শহরে ব্যাপক শো-ডাউন দিয়েছেন। এ ছাড়া কয়েকজন কাউন্সিলর প্রার্থীর সর্মথকদেরকেও মিছিল দিতে দেখা গেছে।
আগামী ১৬ জানুয়ারী ইভিএম পদ্ধতিতে ৩৫ ভোট কেন্দ্রে নির্বাচনের ভোট গ্রহন চলবে। মাগুরা পৌরসভায় বর্তমানে ৭৬ হাজার ৮৩৫ জন ভোটার রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ