Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীর দ্বিতীয় বিয়েতে বাধা, স্ত্রীকে খুন

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

রংপুরের মিঠাপুকুরে স্ত্রীকে নির্যাতন করে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রেখে বাড়ি থেকে পালিয়ে গেছে স্বামী রাজু মিয়া। উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের বৈরাগীগঞ্জ কালীগঞ্জ গ্রামে এ ঘটনাটি ঘটেছে। গতকাল শনিবার দুপুরে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। 

এলাকাবাসীর অভিযোগ, পরকীয়া ও দ্বিতীয় বিয়েতে বাধা দেয়ার কারণেই গৃহবধূ নাসরিন বেগম (৩০) হত্যা করেছে তার স্বামী। এ ঘটনার পর থেকে রাজু মিয়াসহ তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন, রংপুর নগরীর দমদমা লক্ষণপাড়া গ্রামের ইলিয়াছ মুনশির মেয়ে নাসরিন বেগমের সাথে ৫ বছর আগে মিঠাপুকুরের কালীগঞ্জ গ্রামের তালেব মিয়ার ছেলে রাজু মিয়ার বিয়ে হয়। বিয়েতে ছেলের পরিবারকে ২ লাখ টাকাসহ বিভিন্ন ধরণের উপঢৌকন দেয় নাসরিনের বাবা। জামাই রাজু মিয়া মাদক সেবন ও জুয়া খেলে ওই উড়িয়ে দেয়। পরে আবারও টাকা দাবি করে নাসরিনের পরিবারের প্রতি চাপ দিতে থাকে রাজু। টাকা না পেয়ে স্ত্রীর উপর নির্যাতন চালায়।
এরই মধ্যে রাজু একই উপজেলার বলদিপুকুর গড়েরপাড় গ্রামের এক নারীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার শালিস-বৈঠক হয়। কিন্তু রাজু দিন দিন আরও বেপরোয়া হয়ে উঠে। স¤প্রতি রাজু গোপনে ওই নারীকে দ্বিতীয় বিয়ে করে। এতে নাসরিন বাঁধা দিলে তাকে নির্যাতন করে।
গতকাল শনিবার সকালে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। তাদের মতে, শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে রাজু তার স্ত্রী নাসরিনকে পিটিয়ে হত্যা করে ঘরের মধ্যে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুজ্জামান জানান, এটি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী-খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ