Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্রিস্টালের জালে লিভারপুলের ৭ গোল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ৮:৫৬ পিএম

রবের্তো ফিরমিনো ও মোহামেদ সালাহ’র জোড়া গোলে ক্রিস্টাল প্যালেসকে ৭-০ গোলে বিধ্বস্ত করেছে লিভারপুল। আর এই জয়ে বড়দিনের সময় নিজেদের শীর্ষেই রাখছে ইয়র্গেন ক্লপের শিষ্যরা। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে শনিবার ক্রিস্টালের মাঠে খেলতে যায় লিভারপুল।

যেখানে দলের হয়ে আরও একটি করে গোল করেন তাকুমি মিনামিনো, সাদিও মানে ও জর্ডান হেন্ডারসন। আধিপত্য বিস্তার করে খেলা লিভারপুল এদিন ম্যাচের তৃতীয় মিনিটেই মিনামিনোর গোলে এগিয়ে যায়। পরে ৩৫তম মিনিটে স্কোরশিট দ্বিগুণ করেন মানে। ৪৪তম মিনিটে গোল করে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে রেখে বিরতিতে যান ফিরমিনো।

দ্বিতীয়ার্ধে ৫২তম মিনিটে গোল করেন হেন্ডারসন। আর ৬৮তম মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন ব্রাজিলিয়ান তারকা ফিরমিনো।

এদিন প্রথম একাদশে সুযোগ না পাওয়া সালাহ দ্বিতীয়ার্ধে বদলি নেমে শেষদিকে আলো ছড়ান। খেলার ৮১ ও ৮৪তম মিনিটে তার জোড়া গোলেই বড় জয় নিশ্চিত হয় অলরেডদের।

লিগে ১৪ ম্যাচে ৯ জয়, ৪ ড্র ও এক হারে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ২৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে টটেনহ্যাম। আর ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে ক্রিস্টাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ