Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাটগ্রাম সীমান্তে আবারো বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

লালমনিরহাট | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ৭:৫৫ পিএম

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের আমবাড়ির ছিট সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোঁড়া রাবার বুলেটের আঘাতে বাংলাদেশি যুবক মিলন হোসেন (৩৩) আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। গুলিবিদ্ধ মিলন পাটগ্রাম পৌরসভার থানাপাড়া এলাকার সহিদার রহমানের ছেলে
সুত্রমতে ও পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, শুক্রবার (১৮ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার থানা পাড়া এলাকার সহিদার রহমানের ছেলে মিলন হোসেন সীমান্তের ৮৬০ নম্বর মেইন পিলারের ৭নম্বর সাব পিলারের নিকট দিয়ে ভারতীয় গরু পারপারকারীদের সহায়তায় গরু আনতে যান। এ সময় ভারতের কোচবিহার জেলার ১৪০ বিএসএফ ব্যাটালিয়নের বুড়াবুড়ি ক্যাম্পের টহল দলের সদস্যরা রাবার বুলেট ছুঁড়লে মিলন হোসেন আহত হন। এসময় তার সাথে থাকা সঙ্গীরা তাকে উদ্ধার করে রাত আড়াইটার দিকে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসে ও পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ওই সময়ে কর্মরত কমিউনটি মেডিকেলের স্বাস্থ্য সহকারী আলমগীর হোসেন বলেন, রাত আড়াইটার দিকে সীমান্তে আহত মিলন নামের এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় নিয়ে আসা হয়। তার দু’চোখ ও মুখ মন্ডল মারাতœকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে।
যোগাযোগ করা হলে শমসের নগর বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার আজাহারুল ইসলামের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ