Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অচিরেই এবি পার্টি নির্বাচন মুখী গণতান্ত্রিক দল হিসেবে আবির্ভূত হবে -মুজিবুর রহমান মন্জু, সদস্য সচিব, এবি পার্টি

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ৬:৫৯ পিএম

আজ এবি পার্টি কক্সবাজার জেলার সংগঠক ও উপজেলা প্রতিনিধিদের এক কর্মশালায় দলের সদস্য সচিব মজিবুর রহমান মন্জু বলেন, জনগণের কল্যাণ সাধনের জন্য ক্ষমতায় যাওয়ার কোন বিকল্প নেই।

বর্তমান সরকার নির্বাচনের পথ রুদ্ধ করে গণতান্ত্রিক ধারা নিশ্চিহ্ন করতে চাইলেও জনগণ তা দীর্ঘদিন সহ্য করবেনা। নতুন রাজনীতির ভিত্তিতে জনগণের মাঝে নতুন জাগরণ সৃষ্টি করা হবে। অচিরেই এবি পার্টি ব্যাপক জনসমর্থন, দৃঢ় সাংগঠনিক ভিত্তি ও নির্বাচন মুখী গণতান্ত্রিক দল হিসেবে আবির্ভূত হবে।

তিনি বলেন, এবি পার্টি একটি কর্মসূচী ভিত্তিক রাজনৈতিক দল। ৭ দফা কর্মসূচীর ভিত্তিতে কল্যান রাষ্ট্র প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য।

পর্যটন শহর কক্সবাজারের কলাতলিস্থ একটি হোটেলের সম্মেলন কক্ষে সকাল ১১ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনুষ্ঠিত 'সংগঠক ও উপজেলা প্রতিনিধিদের কর্মশালা উদ্বোধন করেন এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক জননেতা জাহাঙ্গীর কাশেম।

কর্মশালায় সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা এবি পার্টির আহবায়ক এড. এনামুল হক সিকদার ও সঞ্চালনা করেন জেলা সদস্য সচিব এডভোকেট গোলাম ফারুক খান কায়সার।

কর্মশালায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সদস্য সচিব ব্যারিষ্টার আসাদুজ্জামান ফুয়াদ। আরো বক্তব্য রাখেন, শিক্ষাবিদ মাস্টার শফিকুল হক, এড. ওসমান আলী, কক্সবাজার জেলা যুগ্ম আহবায়ক সাংবাদিক শামসুল হক শারেক, জেলা যুগ্ম আহবায়ক এড. মুহাম্মদ নুরুল ইসলাম, ভিপি সৈয়দ করিম, যুগ্ম আহবায়ক রফিকুল আলম ও যুগ্ম সদসয় সচিব চকরিয়া পেকুয়ার সমন্বয়ক অধ্যাপক আব্দুল ওয়াহিদ প্রমূখ।

আরো উপস্থিত ছিলেন, টেকনাফের সমন্বয়ক এড. নুরুল আমিন, উখিয়ার আহবায়ক সৈয়দ হোসাইন চৌধুরী, রামুর আহবায়ক মোক্তার আহমদ, কক্সবাজার সদর, মহেশখালী ও পেকুরায় সমন্বয়ক বৃন্দ।



 

Show all comments
  • md.monirul haque ২০ ডিসেম্বর, ২০২০, ১২:৩৮ পিএম says : 0
    অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল এবি পার্টির জন্য।
    Total Reply(0) Reply
  • md.monirul haque ২০ ডিসেম্বর, ২০২০, ১২:৩৮ পিএম says : 0
    অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল এবি পার্টির জন্য।
    Total Reply(0) Reply
  • মোছাঃ আয়েশা সিদ্দিকা নাসরিন ৩০ ডিসেম্বর, ২০২০, ৫:০৯ এএম says : 0
    এবি পার্টি কে এগিয়ে নেওয়ার জন্য সার্বিক সহযোগিতা করবো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ