Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে বিএনপি নেতা চৌধুরী কামাল ইবনে ইউসুফের কুলখানি অনুষ্ঠিত

হাজারো জনতার ঢল

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ১২:১৪ পিএম

সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান মরহুম চৌধুরী কামাল ইবনে ইউসুফের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার আছরবাদ শহরের কমলাপুর এলাকার ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শহর বিএনপির সভাপতি মো. রেজাউল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য দেন চৌধুরী কামাল ইউসুফের সহধর্মিনী শায়লা কামাল, তার মেয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক চৌধুরী নায়াব ইউসুফ।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বৃহত্তর ফরিদপুরের বকাউল পরিবারের অন্যতম সদস্য ডা. মোস্তাফিজুর রহমান শামীম,

ফরিদপুর জেলা বিএনপিসাধারণ সম্পাদক অ্যাড. মোদাররেস আলী ঈসা, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, ফরিদপুর বিভাগীয় যুবদলের সহ-সভাপতি মাহাবুবুল ইসলাম পিংকু, অধ্যাপক এবিএম আব্দুস সাত্তার ।

 

আরো উপস্থিত ছিলেন ফরিদপুর জিয়া পরিষদের সভাপতি আব্দুল হান্নান, ইনকিলাব ও মাই টিভি প্রতিনিধি নাজিম বকাউল, বাংলা টিভি ও দৈনিক সকালের সময় প্রতিনিধি এহসান বকাউল রানা ও বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা কর্মীরা।

 

বক্তারা বলেন, চৌধুরী কামাল ইবনে ইউসুফ সহজ-সরল জীবন যাপন করতেন। তারা আরও বলেন, শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি এ জনপদের সকল উনয়নের ভূমিকা রেখেছেন। পরে দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে তার রুহর মাগফিরাত কামনা করা হয়। জুম্মার নামাজের পর থেকেই চর এলাকা থেকে হাজার হাজার সাধারণ জনগণ চৌধুরী কামাল ইবনে ইউসুফের কুলখানী অনুষ্ঠানে হাজির হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুলখানি

২৪ সেপ্টেম্বর, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ