Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক আনোয়ারের পিতার কুলখানি সম্পন্ন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৫:০৪ পিএম

দৈনিক ইনকিলাব সিলেট ব্যুরোর ও সিলেটভিউ২৪ডটকম’র ফটো সাংবাদিক আনোয়ার হোসেনের পিতা মরহুম মবশ্বির আলীর কুলখানি, মিলাদ ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জৈনপুরস্থ নিজ বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে ছোট পরিসরে এ কুলখানি অনুষ্ঠান সম্পন্ন হয়। এ অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত রবিবার বেলা আড়াইটায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জৈনপুরস্থ নিজ বাসায় মবশি^র আলী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, মবশ্বির আলী একজন ব্যবসায়ী ছিলেন। তিনি ছিলেন দক্ষিণ সুরমায় শাহজালাল মটরস ও শাহজালাল ইঞ্চিনিয়ারিং ওয়াকশপের মালিক। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগে গত রবিবার তিনি মারা যান। পরদিন সোমবার সকাল ১০টায় জৈনপুর ফকিরেরপাড়া জামে মসজিদে মবশ্বির আলীর জানাজা সম্পন্ন হয়। জানাজা পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুলখানি সম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ