Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে সোনাকান্দা দরবারের মাহ্ফিল অনুষ্ঠিত

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

গাজীপুরের কালীগঞ্জ বাজার মদিনাতুল মনোয়ারা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফ, বাংলাদেশ তালিমে হিজবুল্লাহ কালীগঞ্জ উপজেলা ও সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে ১০ম বার্ষিক ওয়াজ ও ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার বাদ মাগরিব হতে গভীর রাত পর্যন্ত ওয়াজ ও ইছালে ছাওয়াব মাহফিলে সভাপতিত্ব করেন কালীগঞ্জ পৌরসভার মেয়র মো. লুৎফুর রহমান। মাহফিলের উদ্বোধন করেন দুর্নীতি দমন কমিশনের সাবেক মহাপরিচালক মো. সহিদুজ্জামান সরকার। প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে তাকরির পেশ করেন সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের পীরে কামিল শাহ্ সুফি প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ মাহ্মুদুর রহমান। ওয়াজ করেন বাংলাদেশ তালিমে হিজবুল্লাহ কেন্দ্রীয় পরিষদের অর্থ সম্পাদক মোফাচ্ছেরে কোরআন আলহাজ মাওলানা মো. আবু বকর ছিদ্দিক রহমানী, তালিমে হিজবুল্লাহ গাজীপুর জেলার সভাপতি মাওলানা মো. শফিকুর রহমান আজাদী প্রমূখ।

এসময় কালীগঞ্জ বাজার মদিনাতুল মনোয়ারা কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ আজাদ ফারুক আহমেদ, নরসিংদী জেলা তালিমে হিজবুল্লাহ সভাপতি মাওলানা মো. নজরুল ইসলাম, সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের খলিফা আলহাজ মো. অলিউল্লাহ, তালিমে হিজবুল্লাহ কালীগঞ্জ উপজেলার সভাপতি আলহাজ মো. সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক আশরাফী রাশেদ, পৌর সভাপতি আলহাজ মো. নওশের আলী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহ্ফিল-অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ