Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিনেমার নাম রং ঢং

প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক : তরুণ নির্মাতা আহসান সারোয়ার তার দ্বিতীয় সিনেমার কাজ শুরু করেছেন। তার সিনেমার নাম রং ঢং। সোনারগাঁওস্থ পানাম সিটিতে শুরু হয়েছে এর শুটিং। এরইমধ্যে সিনেমাটির তৃতীয় ধাপের কাজ শেষ হয়েছে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন প্রাণ রায়, ড. এজাজ, শবনম পারভীন, লুৎফর রহমান জর্জ, স্বাধীন খসরু, আমিন আজাদ, জামিল হোসেন, সাদাফসহ আরও অনেকে। তরুণ নির্মাতা আহসান সারোয়ার ফিল্ম অ্যান্ড মিডিয়া বিষয়ে পড়াশোনা করেছেন। এরপর তিনি তার প্রথম চলচ্চিত্র ‘আমরা করবো জয়’ নির্মাণ করেন। ২০১৪ সালের ঈদে মুক্তি পাওয়া শিশুতোষ এ চলচ্চিত্রটি দেখে অনেকেই প্রশংসা করেন। তারই ধারাবাহিকতায় বর্তমানে দ্বিতীয় চলচ্চিত্র ‘রং ঢং’ নির্মাণ করছেন। আহসান সারোয়ার বলেন, এরইমধ্যে ঢাকার কাওরান বাজার সংলগ্ন ইউটিসি ভবন, নারায়াণগঞ্জের আগার পাড়া সংলগ্ন চিত্রপুরি শুটিং হাউস ও রূপগঞ্জ-এর বরপা বাজার সংলগ্ন আনন্দ পল্লী শুটিং হাউজে ব্যয়বহুল সেট ফেলে চিত্রায়িত হয়েছে এই ছবির বেশকিছু দৃশ্য। ভÐ চলচ্চিত্র পরিচালক, ব্যবসায়ীসহ নানা চরিত্রের রূপায়ন ঘটেছে সিনেমাটিতে। প্রাণ রায় বলেন, এতে দুটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আমাকে। ভিন্ন মাত্রার একটি সিনেমা। কাজ করে ভালো লেগেছে। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করছেন ফুয়াদ নাসের বাবু ও রোমান্স।



 

Show all comments
  • Kofel ৮ নভেম্বর, ২০১৭, ১১:০২ এএম says : 0
    মুভিটা কি release হয়েছে ।আমি মুভিটা কে অনেক ওয়েব খুজছি কি পাই নাই । কোনো ওয়েবে যদি release হয়ে থাকে তাহলে আমাকে লিংক টা দিবেন প্লিজ...
    Total Reply(1) Reply
    • rabi ১ এপ্রিল, ২০১৮, ১:৩৪ পিএম says : 4
      আমিও খুজে পাচ্ছি না
  • MD NAZMUL HAQUE ৬ অক্টোবর, ২০১৯, ২:১৩ এএম says : 0
    নায়িকার নাম কি
    Total Reply(0) Reply
  • MD NAZMUL HAQUE ৬ অক্টোবর, ২০১৯, ২:১৪ এএম says : 0
    Rong dhong er nayikar নাম কি
    Total Reply(0) Reply
  • রাশেদ ১ নভেম্বর, ২০২০, ১০:৩৫ এএম says : 0
    কোন ওয়েব সাইটে ছবি টি পাচ্ছি না কেনো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমার নাম রং ঢং

২৩ আগস্ট, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ